সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আবারো শিশু নির্যাতন- আটক ৩

আবারো শিশু নির্যাতন- আটক ৩

dynamic-sidebar

সাতক্ষীরা:-

 ডাবলু মিয়া নামে নয় বছরের এক শিশুকে পায়ুপথে আইসক্রিম ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।
আটকরা হলেন- আইসক্রিম ফ্যাক্টারির দুই কর্মচারী সদর উপজেলার ব্রহ্মরাপুর ইউনিয়নের নুর ইসলামের ছেলে শামীম হোসেন  ও ধুলিহর ইউনিয়নের সুপারিঘাটা এলাকার শফিকুল ইসলামের ছেলে নাজমুল হোসেন এবং ফ্যাক্টরির মালিক আমজাদ হোসেন।
বৃহস্পতিবার সাতক্ষীরা শহরের ডাঙ্গীপাড়ার আশিক সুপার আইসবার এলাকায় এ ঘটনা ঘটে। শিশু ডাবলু মিয়া ওই এলাকার বাবলু মিয়ার ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ হাসান  বলেন, শিশু ডাবলু প্রতিদিন ফ্রি আইসক্রিম খেতে ফ্যাক্টরিতে যাতায়াত করতো। বৃহস্পতিবারও সেখানে গেলে ওই ফ্যাক্টরির কর্মচারী শামীম হোসেন ও নাজমুল হোসেন শিশুটির পায়ুপথে আইসক্রিম ঢুকানোর চেষ্টা করে।
তিনি আরও বলেন, খবর পেয়ে রাত ৯টার দিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীম হোসেন ও নাজমুল হোসেন নামে ফ্যাক্টরির দুই কর্মচারীকে আটক করা হয়েছে। এছাড়া মালিক আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।
তাদের বিরুদ্ধে কিশোর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মারুফ হাসান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net